breaking news New

দৌলতপুরে নববধুসহ ৩ জনের লাশ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে মঙ্গলবার বিকাল থেকে বুধবার সকাল পর্ষন্ত পৃথক স্থান থেকে এক নববধুসহ ৩জনের লাশ উদ্ধার হয়েছে। নিহতরা প্রত্যেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে নিহতদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের বাবুল হোসেনের স্ত্রী নববধু আসমা খাতুন (১৯) এর লাশ নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন। নিহত আসমা খাতুন আটমাইল এলাকার হারুন বিশ্বাসের মেয়ে। গত ২৩ ডিসেম্বর বাবুল হোসেনের সাথে তার বিয়ে হয়। তবে নববধূ নিহত হওয়ার বিষয়ে কিছু জানা যায়নি।

অপরদিকে উপজেলার চুয়ামল্লিকপাড়া গ্রামের আকবর আলীর ছেলে জাকির হোসেনের (১৭) ঝুলন্ত লাশ বাড়ির পার্শ্ববর্তী মাঠের একটি কাঠালগাছ থেকে উদ্ধার করা হয়েছে। গলায় চাঁদর জড়িয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে এলাকাবাসী জানায়। তবে এটা হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও দৌলতপুর থানার এসআই শফিকুল ইসলাম।

এছাড়াও উপজেলার পার্শ্ববর্তী চকদৌলতপুর গ্রামের নিজ বাড়ি থেকে সোহেল (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে ঘরের ডাফের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানিয়েছেন। পৃথক লাশ উদ্ধারের ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ ও মামলা হয়েছে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register