দেশ ইয়ুথ ফেস্ট শুরু সোমবার

নিজস্ব প্রতিবেদক :

জ্ঞান ও উদ্ভাবনী শক্তির মাধ্যমে দেশের আটটি বিভাগে পরিবর্তনের প্রত্যয় নিয়ে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে রবি বাংলাদেশ ইয়ুথফেস্ট-২০১৭।

আগামীকাল সোমবার এই উৎসব শুরু হবে।

রোববার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

ইয়ুথফেস্টের অংশ হিসেবে দেশের আটটি বিভাগের বিশ্ববিদ্যালয় পর্যায়ে তরুণ-তরুণীদের অংশগ্রহণে বেশ কয়েকটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম, রবির ব্র্যান্ড অ্যান্ড মার্কেট কমিউনিকেশনের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ইয়াসের নূর, ইপিলিওন গ্রুপের সেইলর-এর হেড অফ ব্র্যান্ডস রেজাউল কবির এবং উই মোবাইলে ডিজিএম ও হেড অফ মার্কেটিং মুনতাসির আহমেদ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন জানানো হয়, নিজ নিজ এলাকার উন্নয়নে আন্ডার গ্রাজুয়েট শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে বাংলাদেশ ইয়ুথফেস্ট ২০১৭ কর্মসূচিটি হাতে নেওয়া হয়েছে। উৎসবের আওতায় আইডিয়া কম্পিটিশিন, স্কিল ওয়ার্কশপ, ইন্সপ্যারেশনাল টক, ওপেন মাইক, ভ্যালু ডিসকাশনের মতো কর্মসূচি রয়েছে।

এ ছাড়া এ পদক্ষেপের আওতায় দেশের শীর্ষস্থানীয় কোম্পানি, পেশাগত বিশেষজ্ঞ, ব্যবসা-বাণিজ্যে নেতৃত্বদানকারী ব্যক্তি, মানবসম্পদ বিশেষজ্ঞরা (বাংলাদেশ ইয়ুথহাব অনলাইন প্ল্যাটফরমটির মাধ্যমে) জীবনে উদ্যম ও আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাওয়ার জন্য তরুণদের প্রেরণা যোগাবেন। এ ছাড়া যুগের সঙ্গে তাল মিলিয়ে লিডারশিপ, ক্রিটিক্যাল থিংকিং, ইমোশনাল ইন্টেলিজেন্স, এনালিটিকস, মার্কেটিং, ফিন্যান্সিয়াল লিটারেসি, ডিজিটাল লিটারেসি ও ইনোভেশনের ওপর গুরুত্বপূর্ণ কয়েকটি কর্মশালার আয়োজন করা হবে।

রবির পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ইয়ুথফেস্ট ২০১৭-এর আয়োজন করেছে সেইলর। এ ছাড়া সহযোগী হিসেবে রয়েছে উই মোবাইল, স্ট্র্যাটেজিক পার্টনার দ্য ডেইলি স্টার ও দৈনিক সমকাল, লিডারশিপ এডুকেশন পার্টনার বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টার, মিডিয়া পার্টনার গাজী টিভি, টেকনোলজি পার্টনার আমরা নেটওয়ার্ক, স্যোশাল মিডিয়া পার্টনার উইব্যাবল এবং পিআর পার্টনার মাস্টহেড পিআর।

আগ্রহীদের youthfest.bbf.digital ওয়েব সাইটটিতে নিবন্ধন করতে অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: