দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি/১৭ইং বর্ষের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৫ই জানুয়ারী) সকাল ১০টার দিকে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়টির সহকারী প্রধান শিক্ষক মেজবাউল আলমের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক গোলজার রহমানের সঞ্চালনায় বর্তমান ও সাবেক শিক্ষকরাসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষার মানোন্নয়নে শিক্ষক-শিক্ষার্থী দের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভাতে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিদায়ী বিদ্যালয়টির শিক্ষক গোলজার রহমান ও মাহফুজা বেগম। অন্যদিকে বিদায়ী শিক্ষার্থীর ও বিদ্যালয়টির প্রত্যেক শ্রেণীর পক্ষ থেকে বিদায়ী বক্তব্য উত্থাপিত হয়।

পরবর্তীতে মিলাদ-মাহফিলের ও মুনাজাতের মাধ্যমে বিদায়ী শিক্ষার্থীদের দীর্ঘায়ু কামনার মধ্য দিয়ে এসএসসি/১৭ইং বর্ষের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষ হয়।

প্রসঙ্গত, জেলার এ ঐতিহ্যবাহী দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ১৫০ জনের অধিক পরীক্ষার্থী এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেবে।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register