তিস্তা চুক্তি স্বাক্ষরে মমতার হস্তক্ষেপ চান এমপি বাবলা

সচিবালয় প্রতিবেদক :

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে মমতাময়ী আখ্যা দিয়ে বহুল প্রত্যাশিত তিস্তা চুক্তি স্বাক্ষরে তার হস্তক্ষেপ কামনা করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

মঙ্গলবার তার নির্বাচনী এলাকা রাজধানীর শ্যামপুরের বড়ইতলায় প্রায় এক কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত একটি সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, আপনি (মমতা) তো মমতাময়ী। আপনার একটু সহযোগিতা আমাদের দেশের বৃহত্তর একটি অঞ্চলকে ধ্বংসের হাত থেকে রক্ষা করবে।’

ভারত বাংলাদেশের প্রকৃত বন্ধু উল্লেখ করে এমপি বাবলা বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধে ভারতের অবদান অনস্বীকার্য। তিস্তার ন্যায্য পানি বাংলাদেশকে দিয়ে ভারত তাদের এই অবদানকে আরো উচুঁতে নিয়ে যাবে।

তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ অধিকাংশ রাজনৈতিক দলের নেতারা চান তিস্তায় আমাদের ন্যায্য হিস্যা যাতে নিশ্চিত হয়।

আশা করছি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন ভারত সফরের মধ্যদিয়ে এর সুরাহা হবে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে উল্লেখ করে বাবলা বলেন, রাস্তাঘাটের উন্নয়ন, বিদ্যুৎ সেবা ইত্যাদি নিশ্চিত করে তৃণমূল পর্যায়ে দেশবাসীর জন্য রাতদিন কাজ করছে সরকার। জাতীয় পার্টি এ কাজে সরকারকে সর্বাত্মক সহযোগিতা করছে।

শ্যামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক সুলতানা আহমেদ লিপির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্যামপুর ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান সাইজুল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, শাহ ইমরান রিপন প্রমুখ।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register