ড. কামাল-ফখরুলকে বধ্যভূমিতে না যাওয়ার আহ্বান

রাজনীতি ও নির্বাচনের নামে রাজাকার-যুদ্ধাপরাধীদের রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করতে ঐক্যফ্রন্ট নেতা ডক্টর কামাল হোসেন ও বিএনপি’র মজাসচিব মির্জা ফখরুল ইসমলাম আলমগীর জামায়াত ইসলামের ২২ জনকে ধানের শীর্ষ প্রতীক বরাদ্ধ দিয়ে একদিকে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সিদ্ধান্ত গ্রহণ অন্যদিকে শহীদ বুদ্ধিজীবীদের আত্মত্যাগের সম্মানের প্রতি শ্রদ্ধা দেখানোর নামে অভিনয় করতে বধ্যভূমিতে না যাওয়ার আহ্বান জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

বুধবার (১২ ডিসেম্বর) সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের পক্ষে এই আহ্বান করা হয়।

বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, যে জামায়াত ইসলামের মুল পরিকল্পনায় দেশের সুর্যসন্তান বুদ্ধিজীবীদের হত্যা করে স্বাধীন পরবর্তী বাংলাদেশকে মেধাশূন্য করতে বর্বর কর্মকান্ডে লিপ্ত ছিল, সেই রাজাকার-যুদ্ধাপরাধীর দল জামায়াতের ২২ জনকে ঐক্যফ্রন্ট তথা বিএনপির ধানের শীষ প্রতীক বরাদ্ধের মাধ্যমে আবারও বুদ্ধিজীবীসহ ত্রিশ লাখ শহীদ আর দুই লাখেরও বেশি সম্ভ্রব বিনাশের নারী মুক্তিযোদ্ধাদের অপমান করেছে ঐক্যফ্রন্ট নেতা ডক্টর কামাল হোসেন ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর!

কবীর চৌধুরী তন্ময় আরও বলেন, ডক্টর কামাল হোসেন-মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্তৃক শহীদ বুদ্ধিজীবীদের প্রতি অসম্মান-অশ্রদ্ধা আজকের প্রজন্ম কখনও মেনে নিতে পারে না। তাই শহীদ বুদ্ধিজীবীদের সম্মানের নামে তাদের উপস্থিতির ভন্ডামী প্রতিহত করতে স্বাধীনতার সপক্ষের সকল ব্যক্তি ও সংগঠনের নেতাকর্মী বধ্যভূমিস্থলে সদা জাগ্রত থাকবে।

শহীদ বুদ্ধিজীবী দিবসে বুদ্ধিজীবীদের প্রতি সম্মান প্রদর্শনের নামে ক্ষমার অযোগ্য ডক্টর কামাল-মির্জা ফখরুল ইসলামকে অভিনয় না করতে এবং বধ্যভূমিতে যাওয়া থেকে বিরত থাকার অনুরোধ করেন সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register