breaking news New

টিভি-মিডিয়াতেই বিরাট বড় নেতা ড. কামাল : শেখ সেলিম

গোপালগঞ্জ প্রতিনিধি
জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন টেলিভিশন ও মিডিয়াতেই বিরাট বড় নেতা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। আজ সোমবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

শেখ সেলিম বলেন, ‘ড. কামাল হোসেন বাংলাদেশের রাজনীতিতে জিরো। রাজনীতিতে ও জনগণের সঙ্গে তার কোনো সম্পর্ক নাই। টেলিভিশন আর মিডিয়াতেই তিনি বিরাট বড় নেতা। সে নিজেই নেতা, জনগণ তাকে নেতা বানায়নি।’

এবারের নির্বাচন মিলিয়ে টানা ৮ বার নির্বাচিত হওয়া এ সাংসদ বলেন, ‘ড. কামাল যে লম্ফ-ঝম্প দিয়েছিল যেন, তারা সরকার গঠন করে ফেলবে। কিন্তু কাকে দিয়ে সরকার গঠন করতে চায় জানেন না। এ নির্বাচনের মাধ্যমে এটাই প্রমাণিত হয়েছে যে, এদেশে একাত্তরের হত্যাকারী, পঁচাত্তরের হত্যাকারী, ২১ আগস্টের হত্যাকারী, জঙ্গি, সন্ত্রাসী ও অপশক্তির কোনো স্থান নাই। এ বিজয় জনগণের বিজয়, এ বিজয় শান্তির বিজয়, এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের বিজয়।’

এ সময় দেশের পার্লামেন্টে সবচেয়ে বেশিবার এমপি নির্বাচিত করায় সকল কৃতিত্ব তিনি গোপালগঞ্জ ২ আসনের জনগণকে দেন।দুপুর সাড়ে ১২টার দিকে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন শেখ ফজলুল করিম সেলিম। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কমানায় দোয়া-মোনাজাত করেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী লিয়াকত আলী, এফবিসিসিআই’র প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, জেলা যুবলীগ সভাপতি জি.এম. সাহাবুদ্দিন আযম, সাধারণ সম্পাদক এম বি সাইফ বি মোল্লাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register