breaking news New

ঝড়ে মেঘনায় ট্রলারডুবি : নারী আনসারের লাশ উদ্ধার, এখনো নিখোঁজ ২

trolardubi_megna

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ ও গণনা শেষে কেন্দ্র থেকে ফেরার পথে ট্রলারডুবিতে নিখোঁজ নারী আনসার সদস্য রিতা আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে চরহোগলা এলাকায় মেঘনা নদীর পূর্ব পাড়ে তার লাশ ভেসে উঠলে তা উদ্ধার করে পুলিশ।

তবে ট্রলারডুবির ঘটনায় এখনো প্রিজাইডিং অফিসারসহ দুজন নিখোঁজ রয়েছেন। তারা হলেন- প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দীন ও নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়া।

গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরকিশোরগঞ্জ-চরহোগলা গ্রাম এলাকার মেঘনা নদীতে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য, একজন মাদ্রাসা শিক্ষক ও ১০ জন আনসার সদস্যসহ কমপক্ষে ১৭ জন আহত হন।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের মেঘনা নদীবেষ্টিত চরকিশোরগঞ্জ-চরহোগলা এলাকার চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ভোটগ্রহণ ও ভোট গণনা শেষে কেন্দ্র থেকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রিজাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যদের বহনকারী একটি ট্রলার সোনারগাঁও উপজেলা পরিষদে ফিরছিল। ট্রলারটি মেঘনা নদীর মধ্যবর্তী স্থানে এসে পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

এতে আহত হন পুলিশ সদস্য নুরুল ইসলাম (নায়েক), কনস্টেবল আরিফ, ওয়াকিল ইসলাম (পিসি), মাদ্রাসা শিক্ষক রুহুল আমিন, আনসার সদস্য ফরিদ, আবু তাহের, হিমেল, রসিদ, মানিক মিয়া, দেলোয়ার হোসেন, খাদিজা বেগম, আকলিমা, রাজিয়া, ট্রলারের মাঝি শাহ পরানসহ কমপক্ষে ১৭ জন।

এ সময় ওই ট্রলারে থাকা প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দীন, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়া ও নারী আনসার সদস্য রিতা নিখোঁজ হন। গতকাল রোববার দিবাগত সাড়ে ১২টা পর্যন্ত ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চলছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, ট্রলারডুবির ঘটনায় প্রিজাইডিং অফিসারসহ দুজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ওই দুজনকে উদ্ধারে কাজ চলছে।

এ ব্যাপারে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার জানান, ঝড়ের কবলে পড়ে ট্রলারডুবির ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। নিখোঁজদের উদ্ধারের ব্যাপারে তিনিসহ স্থানীয় প্রশাসনের সবাই কাজ করছেন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register