ঝিনাইদহে বিএনপি নেতার মৃত্যু বিভিন্ন মহলের শোক জ্ঞাপন

ঝিনাইদহ জেলা প্রতিনিধি, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মোবারকগঞ্জ চিনিকলের একবাধিকবার নির্বাচিত সিবিএ নেতা আনোয়ারুল ইসলাম উলফা আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মুত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী, দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যয়ী রেখে গেছেন।
রোববার রাতে ঢাকার মিরপুর হার্টফাউন্ডেশনে হৃদরোগ জনিত কারণে তিনি মৃত্যু বরণ করেন বলে পারিবারিক সুত্রে বলা হয়েছে। কালীগঞ্জ উপজেলা বিএনপির দীর্ঘদিনের আন্দোলন সংগ্রামের পরীক্ষিত নেতা আনোয়ারুল ইসলাম উলফা কালীগঞ্জ পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের মৃত রায়হান উদ্দীন মোল্লার ছেলে।
সোমবার জোহার বাদ বিএনপি নেতা উলফার নামাজে জানাজা শ্রীরামপুর সরকারী প্রাইমারী স্কুলে অনুষ্ঠিত শেষে পারিবারিক কবরাস্থনে দাফন করা হয়।
এদিকে বিএনপি নেতা উলফার মুত্যৃর খবর ছড়িয়ে পড়লে কালীগঞ্জে শোকের ছায়া নেমে আসে। স্বজনরা ছাড়াও দলীয় নেতাকর্মীরা মহরুমের নিমতলা রোডের বাসায় ভীড় জমাতে থাকে।
এদিকে কালীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক এই সাধারণ সম্পাদকের মৃত্যুতে গভীল শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান, কালীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শহিদুজ্জামান বেল্টু, শৈলকুপা বিএনপির আব্দুল ওহাব।
তারা এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামরা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Print Friendly, PDF & Email
 

Notice: Uninitialized string offset: 0 in /home/joynalbd/public_html/bdnewstimes.com/wp-content/themes/bdnewstimes/bothsidebar.php on line 160

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: