ঝিনাইদহে পঞ্চম জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্প ২০১৬ সমাপ্ত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ কালীগঞ্জে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ স্কাউটস, কালীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ৪ দিনব্যাপী পঞ্চম জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্প – ২০১৬ সমাপ্ত হয়েছে। সমাপনি  উপলক্ষে বৃহস্পতিবার রাত ৮ টার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ ৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালীগঞ্জ উপজেলা স্কাউটের সভাপতি সাদেকুর রহমানের সভাপতিত্বে করেন।

সভায় বক্তব্য রাখেন ব্যালাট দৌলতপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ওলিয়ার রহমান,রায়গ্রাম ইউপি চেয়ারম্যান আলি হোসেন অপু,প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, টেনার আবুল হোসেন, সরকারি নলডাংগা ভুষন স্কুলের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা।

বিশেষ অতিথি ছিলেন দৈনিক নবচিত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ শহিদুল ইসলাম,প্যানেল মেয়র আশরাফ হোসেন, সোনার বাংলা ফাউন্ডেশনের পরিচালক শিবু পদ বিশ্বাস,মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমল হাসান টিপু, বেজপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ, মস্তবাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্কাইটের সম্পাদক মনোয়ার হোসেন অসিম।

গত ২০ ডিসেম্বর থেকে স্কাউটের বিদ্যুত ক্যাম্প অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি এমপি আনার বলেন,১৯৭১ সাল থেকে কালীগঞ্জ উপজেলায় বিদ্যুতের গ্রাহক ছিল ১২ হাজার। ২০১৪ সাল থেকে বিদ্যুত এর গ্রাহক বৃদ্ধি পেয়ে এখন ৪০ হাজার গ্রাহক হয়েছে।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register