ঝিনাইদহে ডিবি ওসি দাউদ হোসেন সেই দুটি অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন !

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য/একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না/ও বন্ধু। এভাবেই গানে গানে মানবতার কথা বলেছিলেন ভূপেন হাজারিকা, গেয়েছিলেন জীবনের জয়গান। এ চিরন্তন সত্যকে সামনে রেখে ঝিনাইদহে দুটি অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন একজন পুলিশ কর্মকর্তা। তিনি ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. দাউদ হোসেন।

সদর উপজেলার বাজারগোপালপুর গ্রামের রফিকুল ইসলাম হৃদযন্ত্রে ছিদ্র ধরা পড়া ও কালীচরণপুর ইউনিয়নের কাষ্টসাগরা গ্রামের শিশু আনিচুজ্জামান আইনের চিকিৎসা সহায়তা হিসেবে ব্যক্তিগতভাবে ১০ হাজার টাকা দিয়েছেন তিনি।

পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের যে সাধারণ ধারণা, সেই জায়গায় মো. দাউদ হোসেন একদমই ব্যতিক্রমী চরিত্র। তিনি বরাবরই অসহায় মানুষের সেবায় কাজ করেন বলে জানান তাঁর সহকর্মীরা। পুলিশের প্রতি জনগণের দৃষ্টিভঙ্গির পরিবর্তন ও ইতিবাচক মনোভাব সৃষ্টিতে এমন কর্মকান্ডে কর্মকর্তাদের এগিয়ে আসা উচিত বলে মনে করেন বাহিনীটির সদস্যরা।

ঝিনাইদহ জেলা পুলিশের একাধিক সদস্য জানিয়েছেন, মানুষ হতে হলে কী ধরনের মানবিকতাবোধ থাকতে হয়, মো. দাউদ হোসেন সেটা সবাইকে বুঝিয়ে দিয়েছেন। এর আগেও তিনি নানা সেবামূলক কর্মকান্ডে এগিয়ে এসেছেন।

Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: