ঝিনাইদহের সাংবাদিক জাহিদুর রহমান তারিক এবার সাইবার ক্রাইমের স্বীকার !

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহের সাংবাদিক জাহিদুর রহমান তারিক এবার সাইবা ক্রাইমের স্বীকার হলেন। ঝিনাইদহের বিশিষ্ট সিনিয়র সাংবাদিক মোঃ রবিউল ইসলাম রবির বিরুদ্ধে কে বা কাহারা jhjournalist@gmail.com (journalist hasan) নামের ভুয়া মেল থেকে “আজকের খবর” নিউজ পোর্টালে একটি “সাংবাদিক ধর্ষন করলো” শিরোনামে ভুয়া সংবাদ পাঠিয়ে জাহিদুর রহমান তারিকের নাম দিয়ে উক্ত ভুয়া সংবাদ প্রকাশ করেছে।

পরে সাংবাদিক জাহিদুর রহমান তারিক “আজকের খবর” নিউজ পোর্টালে যোগাযোগ করে পুর্বের পাঠানো ফেক মেলটি সনাক্ত করে স্ক্রিন সর্ট নিয়ে এ খবর প্রকাশ করেন। এদিকে, ফেক মেলটির এ্যাডমিন সনাক্তের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।

বিভিন্ন নিউজ পোর্টালের সম্পাদক এ ব্যাপারে তদন্ত শুরু করেছেন। বিভিন্ন সাংবাদিক, রাজনৈতীক, সমাজ সেবক মহল থেকেও ফেক মেল পাঠিয়ে সাংবাদিক জাহিদুর রহমান তারিকের ফাঁসানোর এ ঘটনার তিব্র প্রতিবাদ করেছেন।

তাছাড়া ঝিনাইদহের বিশিষ্ট সিনিয়র সাংবাদিক ঝিনাইদহ প্রেস ক্লাবের সাবেক সহ সম্পাদক, এশিয়ানটিভি, দৈনিক আজকালের খবর এবং বাংলানিউজ এর জেলা প্রতিনিধি। তিনি সুনামের সাথে দীর্ঘ দিন পত্র পত্রিকায় কাজ করে আসছেন।

রবি সাংবাদিকের ভাবমুর্তি বিনষ্ট করার জন্য তার বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত ভাবে সাংবাদিক জাহিদুর রহমানের নামে ভুয়া উক্ত মিথ্যা বানোয়াট ভুয়া খবর প্রকাশ করার জন্য সাংবাদিক জাহিদুর রহমান এ সংবাদের তিব্র প্রতিবাদ জানীয়েছেন।

উক্ত ভুয়া মেল এর এ্যাডমিন খুব শিঘ্রই সনাক্ত করে ব্যাবস্থা নেয়া হবে। এই হীন কাজের সাথে সমৃক্ত সবাইকে আইনের ইওতায় এনে মুখোশ খোলার কার্যক্রম শুরু হয়ে গেছে বলেও জানা গেছে।

সাথে সাথে দ্বিধা দ্বন্দ্ব ভুলে ঝিনাইদহের সমস্ত সাংবাদিক একত্রে সত্যের পথে এগিয়ে যাওয়ার জন্যও তিনি আশা ব্যাক্ত করেছেন।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register