জাতীয় দলে ফিরবে মেসি : আর্জেন্টিনা প্রেসিডেন্ট

ক্রীড়া ডেস্ক : টানা তিন বছর তিনটি শিরোপা হাতছাড়া হওয়ায় ‘ক্ষোভে’ জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন আর্জেন্টাইন সুপারস্টার।

 

কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে যাওয়ার পর জাতীয় দলকে আচমকা বিদায় বলে দেন মেসি। তার বিদায়ে অবাক সবাই। ফুটবল সমর্থকরা তাকে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন। আর্জেন্টার কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা মেসিকে ২০১৮ বিশ্বকাপ খেলতে বলেছেন। আর্জেন্টিনার প্রেসিডেন্টও মাউরিচিও মাকরি মেসিকে মেসিকে বুঝিয়েছেন।

 

টেলিফোনে একাধিকবার কথাও বলেছেন মাউরিচিও মাকরি। সিএনবিসিকে মাকরি জানিয়েছেন মেসি অবসর ভেঙে জাতীয় দলে ফিরে আসবেন। বৃহস্পতিবার মাকরি বলেন,‘আমি তার সঙ্গে আবারও ফোনে কথা বলেছি। আমি নিশ্চিত মেসি ফিরে আসবে। সে বিশ্বের সেরা ফুটবলার।’ প্রেসিডেন্ট আত্মবিশ্বাসী মেসি আবারও জাতীয় দলের জার্সি গায়ে জড়াবেন।

 

এদিকে এ সপ্তাহের শুরুতে আর্জেন্টিনার গণমাধ্যম লানাসিয়োন লিওনেল মেসির বন্ধু ও প্রাক্তন সতীর্থের বরাত দিয়ে জানিয়েছিল, আগামী ১০ নভেম্বর ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফিরবেন মেসি!

 

তবে মেসির বন্ধু ও সতীর্থের নাম প্রকাশ করেনি গনমাধ্যমটি। মেসির প্রাক্তন ওই সতীর্থ তার সঙ্গে ২০০৬, ২০১০ ও ২০১৪ বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে খেলেছিলেন। সতীর্থের দাবি, ‘সে অবশ্যই ফিরে আসবে। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের কথা তার বিবেচনায় আছে।’  মেসির সঙ্গে তিনটি বিশ্বকাপ খেলেছেন জাভিয়ের মাসচেরানো ও ম্যাক্সি রড্রিগেজ। এ দুজনের মধ্যে মাসচেরানোর সঙ্গেই মেসির বন্ধুত্ব বেশি।

 

 

Print Friendly, PDF & Email
 

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: