breaking news New

জন আব্রাহাম বিদ্রুপের তীর ছুড়লেন সালমানের চোখে!

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা জন আব্রাহামের অনেক আশার বছর ২০১৯। এ বছরে জনের তিনটি সিনেমা মুক্তি পেতে চলেছে—‘রোমিও আকবর ওয়াল্টার’, ‘বাটলা হাউস’ ও ‘১৯১১’।

জন আব্রাহাম এখন চলচ্চিত্র নির্বাচনে বেশ খুঁতখুঁতে। বেছে বেছে ভালো চিত্রনাট্যের সিনেমায় কাজ করছেন। একজন অভিনেতা ও প্রযোজক হিসেবে নিজের পছন্দকেই অগ্রাধিকার দিচ্ছেন তিনি। আর তাতে সফলও হচ্ছেন।

জন আব্রাহামের বিশ্বাস, বক্স অফিসে ‘হিট’ মানেই দর্শকের হৃদয়ে ‘হিট’ নয়। টাকাপয়সা বিবেচনায় একজন অভিনেতাকে মূল্যায়ন করেন না তিনি। আর তাই বিনোদন সংবাদমাধ্যমগুলোতে যখন প্রতিবছর আয়ের শীর্ষে কোন তারকা, তা নিয়ে মাতামাতি—এর বিপক্ষে সরব হলেন জন।
সম্প্রতি একটি শীর্ষ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সর্বোচ্চ আয়ের তালিকায় থাকা তারকাদের ‘বিদ্রুপ’ করেছেন জন আব্রাহাম। বলেছেন, আয়ের শীর্ষে থাকা তারকাদের সিনেমার বিষয়বস্তু ‘শীর্ষে’ পৌঁছায়নি। তাঁর এই মন্তব্য জন্ম দিয়েছে নতুন আলোচনার।
অনেকেই বলছেন, জন কি তাহলে সুপারস্টার সালমান খানকেই পাখির চোখ করলেন?
সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত তারকাদের নিয়ে জন আব্রাহামের মন্তব্য ঝড় তুলেছে। অনেকেই বলছেন, তাঁর এই বিদ্রুপের তীর সরাসরি সালমান খানের দিকেই। কারণ, গত তিন বছর সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতার তালিকায় শীর্ষে রয়েছেন সালমান।
দৈনিকটিকে জন আব্রাহাম বলেন, ‘একজন অভিনেতা হিসেবে তুমি তোমার দক্ষতা প্রদর্শন করতে এখানে এসেছ। কী পরিমাণ টাকা চাও তুমি? সর্বোচ্চ আয়ের তালিকা করা কেন এত জরুরি হয়ে পড়েছে?’
জনের মত, ‘নিম্নমানের’ চলচ্চিত্র দিয়ে এই তারকারা দর্শককে ঠকাচ্ছেন।
জন আরো বলেন, ভালো কাজের জন্য তিনি কঠোর পরিশ্রম করছেন। ধীরেই এগোচ্ছেন তিনি। তাঁর বিশ্বাস, অনেক অভিনেতাই আছেন, যাঁরা ভালো কাজের জন্য মুখিয়ে থাকেন।
যা হোক, ২০১৮ সালে সালমানের ‘রেস-৩’ দর্শক ও সমালোচকের মনোযোগ আকর্ষণ করতে ব্যর্থ হয়েছে। এমনকি তাঁর একনিষ্ঠ ভক্ত ও অনুরাগীরাও তাঁর এই সিনেমা দেখে হতাশ হয়েছেন। সিনেমার দুর্বল প্রেক্ষাপট নিয়েও সমালোচনার মুখে পড়ে সালমানের ছবিটি।
জন আব্রাহামের এই বক্তব্যের কী প্রতিক্রিয়া দেন সালমান খান, তার অপেক্ষায় বি-টাউন! সূত্র : ডিএনএ

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register