breaking news New

ছেলের সঙ্গে আর ঈদ করা হলো না নায়িকা ববিতার

বিনোদন ডেস্ক : গত ১৭ মার্চ আমেরিকা ও কানাডা সফরে যান আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন নায়িকা ববিতা। কথা ছিল প্রিয় পুত্র অনিকের সঙ্গে ঈদ করেই দেশে ফিরবেন। কিন্তু সে আশা পূরণ হলো না তার। ছেলের সাথে ঈদ না করেই ভাঙামনে দেশে ফিরতে হলো তাকে। প্রায় দু মাস পর মঙ্গলবার দেশে ফিরলেন ববিতা।

পুত্রের সঙ্গে ঈদ না করার কারণ জানাতে গিয়ে ববিতা বলেন, কানাডায় ঈদের কোনো ছুটি থাকে না। ওই দিন অনিককে বিশ্ববিদ্যালয়ে যেতে হবে। তাই সারাদিন বাসায় থাকা হচ্ছে না তার।

তাই অনিক বলল, মা আমি যখন এই দিনটিতে বাসায় থাকতে পারছি না তাই তোমার বাসায় একাকী কাটাতে কষ্ট হবে। তার চেয়ে দেশে ফিরে যাও, ওখানে আত্মীয় স্বজন সবাই আছেন। তাদের সঙ্গে খুশির এই দিনটি আনন্দ করে কাটাও। যদিও অনিককে আনন্দের এই দিনে ফেলে আসতে মন চাইছিল না তারপরেও ভাবলাম ও ঠিক বলেছে। তাই মনে কষ্ট নিয়ে হলেও ফিরে আসলাম।

এদিকে, জাতিসংঘের সেবামূলক প্রতিষ্ঠান ডিসিআইআই এর শুভেচ্ছা দূত হিসেবে ২০১২ সাল থেকে বিশ্বব্যাপী সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণে কাজ করছেন এই অভিনেত্রী। এবারও সংগঠনটির সম্মেলনে যোগ দিতে মার্চে নিউইয়র্ক যান তিনি। সম্মেলন শেষে আমেরিকায় প্রবাসী ভাইদের এবং কানাডায় অধ্যয়নরত একমাত্র পুত্রের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন ববিতা।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register