breaking news New

ছাতিরচর গ্রাম পুলিশের ভয়ে পুরুষশূন্য, অভিযোগ বিএনপির

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ-৫ আসনের নিকলী উপজেলার ছাতিরচর গ্রাম পুলিশের ভয়ে পুরুষশূন্য হয়ে গেছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছে বিএনপি।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সোমবার জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির সাধারণ সম্পাদক বলেন, ‘গত ২০ ডিসেম্বর নিকলী থানার এসআই ইসমাইলের নেতৃত্বে একদল পুলিশ বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনের দুইদিন আগে পুরুষ সদস্যদের বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়ে আসে। এরপর একটি সাধারণ ঘটনা নিয়ে থানায় ৭০ থেকে ৮০জনের বিরুদ্ধে একটি মামলা করে পুলিশ। এ ঘটনার জের ধরে ২৩ ডিসেম্বর রাতে বিপুল সংখ্যক পুলিশ ছাতিরচরে ব্যাপক অভিযান চালায়। গ্রেপ্তার করা কয়েকজনকে। পুলিশের এই অভিযানের জের ধরে পুরো এলাকা পুরুষশূন্য হয়ে যায়। এসব ঘটনায় বিএনপির পক্ষ থেকে গত ২২ ডিসেম্বর রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করা হলেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না।’

এরা কিশোরগঞ্জ-৫ আসনের বিএনপি প্রার্থী শেখ মুজিবুর রহমান ইকবালের সমর্থক বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ইসরাইল মিয়া, সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, বিএনপি নেতা অসীম সরকার বাধন, নিকলী উপজেলা বিএনপির সভাপতি বদরুল মোমেন মিঠু, সাধারণ সম্পাদক আবু সাঈদ।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register