চুয়েট বাংলাদেশের মধ্যে অন্যতম সুন্দর জায়গা —ফজলে করিম এমপি

এম বেলাল উদ্দিন রাউজান ঃ –
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেন চুয়েটকে ঘিরে অনেক নতুন নতুন প্রকল্প করার পরিকল্পনা নেয়া হয়েছে। সেরাদের এই প্রতিষ্ঠানকে দেশ সেরা প্রতিষ্ঠানে দাঁড় করাতে সকলকে কাজ করতে হবে। গতকাল ১২ ফেব্র“য়ারী তিনি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন চুয়েট বাংলাদেশের মধ্যে অন্যতম সুন্দর জায়গা। এই প্রতিষ্ঠানের অধীনে করা হচ্ছে হাইটেক পার্ক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। সভাপতিত্ব করেন চুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। স্বাগত বক্তব্য রাখেন উপ-ছাত্রকল্যাণ পরিচালক ড. জি.এম সাদিকুল ইসলাম।
ক্রীড়া প্রতিযোগিতায় দ্রুততম মানব মো: সালাউদ্দীন, মানবী নিশাকো চাকমা শ্রেষ্ঠ পুরুস্কার গ্রহন করেন। অন্যান্য ইভেন্টে ছাত্রদের মধ্যে চ্যাম্পিয়ন তোজাম্মেল হক (সিএসই), রানার আপ নাসিমুল হক (এমআইই)। ছাত্রীদের মধ্যে চ্যাম্পিয়ন শাহানাজ (ইইই) ও রানার আপ তানজিলা আলম (সিএসই)। বিজয়ীদের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শ্যামল আচার্য্য, মানবিক বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা এবং সিএসই বিভাগের প্রভাষক ফারজানা ইয়াছমিন। বার্ষিক ক্রীড়ার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডেপুটি চীফ শারীরিক শিক্ষা কর্মকর্তা নির্মুল কুমার বড়–য়া এবং শারীরিক শিক্ষা কর্মকর্তা মো: জসীম উদ্দিন।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register