breaking news New

চিকিৎসককে ধর্ষণের হুমকি : আটকের ২ ঘণ্টার মধ্যে সেই ছাত্রলীগ নেতা মুক্ত

সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালের নারী ইন্টার্ন চিকিৎসককে হত্যা ও ধর্ষণের হুমকির মামলায় আটক ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী দুই ঘণ্টার মধ্যে জামিনে মুক্ত হয়েছেন।

আজ মঙ্গলবার বেলা ১টার দিকে সিলেটের বন্দরবাজার কোর্ট পয়েন্ট এলাকা থেকে সারোয়ার হোসেনকে আটক করে পুলিশ।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা জানান, নিম্ন আদালত থেকে আগাম জামিন থাকায় আটকের দুই ঘণ্টা পর আজ বেলা ৩টার দিকে সারোয়ার হোসেনকে ছেড়ে দেওয়া হয়।

এর আগে থানায় সাধারণ ডায়েরির দুদিন পর গতকাল সোমবার বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগটি মামলা আকারে গ্রহণ করে কোতোয়ালি থানা।

এদিকে আজও ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেনের বিচার দাবিতে ইন্টার্ন চিকিৎসকরা নগরীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। বেলা ১২টায় উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা সোমবারের কর্মবিরতি অব্যাহত রেখে সিলেট চৌহাট্টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

প্রসঙ্গত, গত ৯ মে সিলেট উইমেনস মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্রলীগ নেতা সরোয়ার হোসেন চৌধুরী তার এক বন্ধুকে অ্যাপেন্ডিসাইটিস সংক্রান্ত জটিলতার চিকিৎসার জন্য নিয়ে আসেন। এসময় তার সঙ্গে ১৫-২০ জন অনুসারীও ছিলেন। ইন্টার্ন চিকিৎসক নিশাত তাদের ভিড় কমানোর অনুরোধ করলে ক্ষেপে গিয়ে তিনি তাকে হত্যা ও ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ করেন ডা. নিশাত। তিনি এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসও দেন। তার হুমকি-ধামকির একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register