চবির ”ফটিকছড়ি স্টুডেন্টস এসোসিয়েশন” র উদ্যোগে ম্যাগাজিন ‘সম্প্রীতি’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে(চবি) অধ্যায়নরত ফটিকছড়ি উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “ফটিকছড়ি স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়” কর্তৃক শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে ১ম ম্যাগাজিন ‘সম্প্রীতি’।

ম্যাগাজিনে আমরা ১৯৬৬-২০১৭ খ্রিস্টাব্দ পর্যন্ত ফটিকছড়ি থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে যাঁরা পড়াশুনা করেছে এবং বর্তমানে করছে সবাইকে যুক্ত করার উদ্যেগ গ্রহন করেছি। যাঁরা সদস্য হয়েছেন কিংবা হননি সকলেই এ আয়োজনে সারথী হতে পারবেন। এ কার্য সম্পাদনে বর্তমান সদস্যদের নিকট যতটা সম্ভব ম্যাগাজিন ফরমের প্রিন্ট কপি প্রত্যেকটা ব্যাচের মনিটরদের মাধ্যমে পৌঁছে দিচ্ছি। তথাপি যাঁরা ম্যাগাজিন ফরমের প্রিন্ট কপি পাননি কিংবা জমা দেননি আপনারা ১৫ ফ্রেব্রুয়ারির মধ্যে ফরমে উল্লেখিত তথ্যসমূহ ইমেইল করবেন।

যাঁদের ইচ্ছে নিদিষ্ট সময়ের মধ্যে যেকোন বিষয়ে লেখাও জমা দিতে পারেন মাধ্যমে। বিশেষ করে সাবেক তথা সিনিয়র ভাই-বোনদের নিকট প্রিন্ট কপি পাঠানো কষ্টসাধ্য বলে আপনাদের তথ্যাদির ইমেইল একান্ত কামনা করছি। মেইল করতেও যারা একান্ত অপারগ আপনার তথ্যাদি সাদা কাগজে লিখে ছবি সংযুক্ত করে যেকারো মাধ্যমে আমাদের দ্বারে পাঠিয়ে দিলেও গ্রহনযোগ্য হবে। সাথে এ তথ্য জানিয়ে রাখি যে ম্যাগাজিনে ছবি প্রদান করা বাধ্যতামূলক।

ছবি বিহীন পরিবারের এ মহতি প্রকাশনায় যুক্ত করতে আমরা অপারগ। পাশাপাশি আপনার পরিচিত যাঁদের নিজ বাড়ি ফটিকছড়ি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিল বা আছে কিন্তু বর্তমানে নগর কিংবা অন্য কোন জেলা তথা ভিন্ন দেশে অবস্থান করছে তাঁদের নিকট এ বার্তাটি পৌঁছে দেওয়ার অনুরোধ থাকলো।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register