breaking news New

চট্টগ্রাম কর্ণফুলী থানার কলেজ বাজার এলাকা থেকে ইয়াবা ও মিনি ট্রাকসহ আটক ১

রাজিব শর্মা, চট্টগ্রাম অফিস : নগরীর কর্ণফুলী থানার কলেজ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৯,৪৮৫ পিস ইয়াবা এবং ১ টি মিনি ট্রাকসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে একটি মিনি ট্রাক যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আজ ১৫ জুন র‌্যাব-৭ এর একটি দল নগরীর কর্ণফুলী থানার কলেজ বাজার জনৈক নুর মিয়ার পানের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় কক্সবাজার হতে আসা একটি মিনি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মিনি ট্রাকটিকে থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ী মিনি ট্রাকটি থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ হেলাল উদ্দিন (৩০),’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে গাড়ির ড্রাইভারের সিটের পিছনে সিট কভারের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ৯,৪৮৫ পিস ইয়াবা উদ্ধারসহ উক্ত মিনি ট্রাকটি (ঢাকা মেট্রো-ড-১১-৮১০৯) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে উক্ত মাদকদ্রব্য ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ লক্ষ ৪২ হাজার ৫০০ টাকা এবং জব্দকৃত মিনি ট্রাকের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register