breaking news New

চট্টগ্রাম আনোয়ারায় পানি উন্নয়ন বোর্ডের এক কর্মকর্তার আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রামঃ চট্টগ্রাম আনোয়ারা উপজেলার খিলপাড়া গ্রামের মিল্টন দাশ (২৬) নামক এক যুবকের আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে তিনি চট্টগ্রাম বহদ্দারহাট পানি উন্নয়ন বোর্ড (পাউবো) অধিদপ্তরে কম্পিউটার অপারেটরে কর্মরত আছেন।
আনোয়ারা হাসপাতাল সূত্রে বিডিনিউজটাইমস কে জানায়, মিল্টন দাশ আত্মহত্যার জন্য বা ব্যক্তিগত কোন সমস্যায় বিষাক্ত রাসায়নিক মেডিসিন বা ঘুমের ট্যাবলেট জনিত কিছু খেয়েছেন তা দেখে আমাদের পক্ষে অনুকূলে আনা সম্ভব না হলে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) কে প্রেরণ করি। রোগীর বিষাক্ত মেডিসিন কি খেয়েছেন বলে ধারণা এক প্রশ্নের জবাবের উত্তর দিতে গিয়ে বিডিনিউজটাইমস কে বলেন, কি খেয়েছে তা কোন ধরনের ধারণা করতে পারিনি কারণ রোগী অজ্ঞানরত অবস্থায় ছিল। তবে পারিবারিকসূত্রে জানায় আমাদের, সে ঘুমের ট্যাবলেট বা বিষাক্ত মেডিসিন খেয়েছেন ধারণা করা যায়। তাই আমরা আত্মহত্যার চেষ্টার কারণে ৩৫৩৫৮/২০ ডায়রীতে এন্ট্রি করি।
স্থানীয় সূত্রে জানা যায়, মিল্টন দাশ(২৬) স্থানীয় খিলপাড়া গ্রামের মানস দাশের সন্তান হই। ছেলেটা একজন সরকারী কর্মচারী এবং মেধাবী ছাত্র ছিলেন হঠাৎ করে সে কেন আত্মহত্যা করবেন তা রহস্যজনক বলে ধারণা করছেন স্থানীয় এক ব্যবসায়ী।
সরেজমিনে তদন্তে তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। এক ব্যক্তি (নাম প্রকাশে অনিশ্চুক) বিডিনিউজটাইমস কে বলেন, ছেলেটি মানসিকভাবে দীর্ঘদিন ধরে অসুস্থ। প্রায় সময় পরিবারে সদস্যদের সাথে তার ঝগড়া বিবাদ লেগে থাকেন। হয়তো ঘটনাটির উৎপত্তি তার পরিবার থেকে হতে পারেন। সে যে মানসিক রোগী তা কিভাবে বুঝতে পারলেন প্রশ্নের জবাবে বলেন, ছেলেটির পিতা-মাতার সাথে নিয়মিত ঝগড়া বিবাদ লেগে থাকেন। সুস্থমস্তিস্কে কোন কথা বলেন না। তার বাবা থেকে সে নিয়মিত টাকা চায়। জায়গা জমি বিক্রি করতে বলেন। এবং শুনছি সে ডাঃ শাহ আলম নামের একজন মানসিক ডাক্তারের চিকিৎসাধীন আছেন। সে যদি মানসিক রোগী হয় তাহলে পানি উন্নয়ন বোর্ডে চাকরী কেমনে করেন দি ক্রাইমের এই প্রশ্নের উত্তর দিতে ব্যর্ত হন লোকটি।

নাম প্রকাশে অনিশ্চুক একব্যক্তি বিডিনিউজটাইমস কে বলেন, তার সাথে দীর্ঘদিন যাবত একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল। মেয়েটির পরিবারের পক্ষ থেকে ও তার আত্মীয়-স্বজনরা তাকে নানা ধরনের হুমকী দিয়েছেন বলে আমরা শুনছি। হয়তো প্রেমঘঠিত সম্পর্ক কতটুকু সত্য তা জানিনা। হয়তো আত্মহত্যাটি সেখান থেকে সূত্রপাত হতে পারেন বলে ধারণা করেন। মেয়েটির পরিচয় জানতে চাইলে ব্যক্তিটি বলতে ব্যর্ততা প্রকাশ করেন।
বিডিনিউজটাইমসের এর প্রাথমিক সরেজমিন পানি উন্নয়ন বোর্ড(পাউবো) বহদ্দারহাট শাখার ২নং ইউনিটের মিল্টন দাশের আত্মহত্যার চেষ্টার ঘটনাটির মূল তথ্য বের করার জন্য তার গ্রাম খিলপাড়া গেলে, উনার পরিবারের কোন সদস্যকে পাওয়া না যাওয়ায় এখনো সঠিক তথ্য বের হয়ে আসেনি। স্থানীয়দের বিভিন্ন মন্তব্য ও হাসপাতালসূত্রের ভিত্তিতে ঘটনাটি রহস্যজনক। ঘটনাটির তদন্ত করে শ্রীঘ্রই সঠিক তথ্য বের করবেন বিডিনিউজটাইমস।

উক্ত ঘটনাটির তদন্ত চলবে…!

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register