চট্টগ্রামের বিনোদন কেন্দ্রগুলোতে বিশেষ নিরাপত্তা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে ঈদের দিন বৃষ্টিস্নাত থাকলেও দ্বিতীয় দিন শুক্রবার সকাল থেকেই নগরীর বিনোদন কেন্দ্রগলো উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। সেই সঙ্গে প্রশাসনের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় দুর্বৃত্তদের হামলা ও সাম্প্রতিক গুলশান হামলার প্রেক্ষাপটে চট্টগ্রামের বিনোদনকেন্দ্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার জানান, শুক্রবার সকাল থেকে বিনোদন কেন্দ্রে মানুষের ভিড় বাড়ছে। আর সব বিনোদন কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিশেষ করে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত, শিশুপার্ক, চিড়িয়াখানা, ফয়েজ লেক, সিআরবি, কর্ণফুলী নতুন ব্রিজ, কর্ণফুলী অভয়মিত্র ঘাটসহ নগরীর সব বিনোদন কেন্দ্র ও পার্কসমূহে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নগরীর সব থানার অফিসার ইনচার্জদের এ ব্যাপারে নির্দেশনা প্রদান করা হয়েছে।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য জানান, সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় নগরীর ১৫টি বিনোদন স্পটে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এদিকে নিরাপত্তা ব্যবস্থার মধ্যে নগরীর সব বিনোদন স্পটে মানুষের ভিড় বাড়ছে। বিশেষ করে পতেঙ্গা সমুদ্র সৈকতে শুক্রবার সকাল থেকে শত শত তরুণ তরুণীসহ বিভিন্ন বয়সী নারী পুরুষ ও শিশুদের ভিড়ে মুখর হয়ে উঠেছে।

পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর জানান, পতেঙ্গা সৈকতে পুলিশ কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া সৈকত এলাকায় পুলিশের একাধিক টিম টহল দিচ্ছে।

 

Print Friendly, PDF & Email
 

Notice: Uninitialized string offset: 0 in /home/joynalbd/public_html/bdnewstimes.com/wp-content/themes/bdnewstimes/bothsidebar.php on line 160

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: