breaking news New

গীর্জায় জীবন কাটিয়ে ৮৫ বছর বয়সে তিনি ‌’সুখী’ পর্নস্টার

নর্ম সেলফ, পেশায় তিনি ছিলেন একজন যাজক। এখন অবসরে রয়েছেন। আর এই অবসরকালীন সময়ে পর্ণ স্টার (অশ্লীল ছবির তারকা) হিসেবে নিজের নতুন কর্মজীবন শুরু করেছেন। তিনি জানান, এই কাজে তিনি এখন সুখী। মাইন্ড ব্লোইং যৌনতাকে উপভোগ করছেন তিনি।
৮৫ বছর বয়সী সাবেক এই যাজকের নাম নর্ম সেলফ। যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার বাসিন্দা তিনি। তিনি নিজেকে আগের চেয়ে আরও বেশি স্পন্দনশীল বলে মনে করেন; কারণ তার কামদ শক্তি জেগে উঠেছে।
১৮ বছর বয়সে পাদ্রীর পদে যোগ দেন সেলফ। তিনি একটি ধার্মিক পরিবারে বড় হয়ে উঠেছেন। ধর্মীয় অনুষঙ্গ এই পরিবারে একটি স্বাভাবিক বিষয় ছিল।
কিন্তু ২৮ বছরের বিবাহিত জীবনে তিনি নিজেকে খুঁজে পেয়েছেন।
১৯৯৭ সালে ক্যাম্পাস মন্ত্রী হিসাবে কাজ করার সময়ে তিনি একদল পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন যারা ছিলেন সমকামী। এতে তার চিন্তার জগতে প্রভাব পড়েছে।
এদিকে, তিনি এখন গত দুই বছরে প্রাপ্তবয়স্কদের জন্য চারটি চলচ্চিত্র তৈরি করেছেন। তবে এর জন্য তাঁর অর্থ প্রদান করতে হয়নি।
এ বিষয়টাকে সেলফ মনে করেন তিনি একটি পার্টিতে আছেন।
তিনি বলেন, আমার গৃহকর্ত্রী আমাকে জিজ্ঞেস করলেন, আমি কোনো ছবিতে অংশ নেই কি-না। আমি বললাম, আমি আমন্ত্রিত হয়েছিলাম এবং হঠাৎ এসব বিসয় আমার মনোযোগ আকর্ষণ করে।
তিনি বলেন, আমরা যেকোনো উপায়ে যৌনতায় লিপ্ত হতে চাই। তাই এটা কি স্বাধীনভাবে করা উচিত নয়? যৌনতা কি ছায়ার মধ্যে লুকানোর পরিবর্তে একটি স্বাধীন এবং বন্ধনযুক্ত অভিজ্ঞতা নয়?
সেলফ বলেন, তার যেসব বন্ধু সম্পর্ক ছিন্ন করেছেন তাদের বিষয়ে তিনি মোটেও চিন্তিত নন।
সূত্র : দ্য সান

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register