breaking news New

গার্লফ্রেন্ড নিয়ে ফূর্তি, হোটেলে আপত্তিকর অবস্থায় শিক্ষক- শিক্ষিকা, বিশ্ববিদ্যালয় ছাত্রসহ ১৬ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ আবাসিক হোটেলে গার্লফ্রেন্ডকে নিয়ে ফূতি করার সময় আপত্তিকর অবস্থায় একটি কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকা, বিশ্ববিদ্যালয় ছাত্রসহ ১৬ জনকে আটক করা হয়েছে। তারা সবাই বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী। কিশোরগঞ্জ শহরের আবাসিক অভিজাত হোটেল ক্যাসেল সালামে সোমবার রাতে তারাবির নামাজের সময় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। তারা বিভিন্ন কক্ষে আপত্তিকর কর্মকাণ্ডে লিপ্ত ছিল। পরে গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড পরিচয়ধারী ওই যুগলদের কাছ থেকে অর্থদণ্ড আদায় করে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

জানা গেছে, সোমবার রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরীফুল আলম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক ১৬ জনের প্রত্যেককে বিভিন্ন অংকের অর্থদণ্ড দেন। পরে অর্থদণ্ড আদায়ের পর তাদের সবাইকে ছেড়ে দেয়া হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি মো. আবুবকর সিদ্দিক বলেন, ১৬ জনের প্রত্যেককে বিভিন্ন অংকের অর্থদণ্ড দেয়া হয়েছে। তিনি বলেন, অভিযানের সময় যাদের আটক করা হয়েছিল তাদের প্রত্যেকেই বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। অভিযানের আগে তারা বুঝতেই পারেননি আবাসিকের আড়ালে হোটেলটিতে এমন অসামাজিক কার্যকলাপ চলছিল। রোজার মাসে আবাসিক হোটেলে এ ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register