গরীব দুস্থ মানুষের পাশে ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটি

মোঃ সাইফুল উদ্দীন,রাঙামাটি: মুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদ উল-ফিতর উপলক্ষ্যে প্রতিটি মানুষের আশা থাকে নতুন কাপড় পরিধান করার। কিন্তু যেসব মানুষ দিনে আনে দিনে খায় সে সব গরীব দুস্থ মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে রাঙামাটির জেলার স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটি।
শুক্রবার বিকেলে রাঙামাটি সিনিয়র মাদ্রাসায় বস্ত্র বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি। আলোচনা সভায় ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মোঃ মাসুদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন। সংগঠনের সদস্য হাসানের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি লোকমান হোসেন, সাধারন সম্পাদক বিপ্লব তালুকদার, যুগ্ন সম্পাদক রুপন নাগ।
আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা আমাদের এই ক্ষুদ্র আয়োজনে চেষ্টা করেছি আমাদের সাধ্যমত গরীব ও দুস্থদের পাশে দাঁড়াতে। ঈদুল ফিতরের দিন যাতে তারা একটা নতুন কাপড় গায়ে দিতে পারে। আমরা এই বছর যতজন গরীব দুস্থদের হাতে নতুন কাপড় দিতে পেরেছি সামনের বছর যাতে আমরা তার দ্বিগুণ গরীব মানুষের হাতে ঈদের কাপড় তুলে দিতে পারি সেই প্রার্থনা করি আল্লাহ কাছে।
তারা আরো বলেন, আমরা বন্ধুরা চেষ্ঠা করছি গরীব দুস্থদের পাশে এসে দাঁড়াতে, আশা করবো আমাদের মত অন্যরাও এদের পাশে এসে দাঁড়াবে।
বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অর্ধশত শিশু ও বয়োবৃদ্ধের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটির কোষাধ্যক্ষ নুরুল আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাপস দাশ ,সদস্য ফিরোজ আল মাহমুদ সোহেল সহ সংগঠনের নেতৃবৃন্দ।

0 Comments

Leave a Reply

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register