খোকসা আওয়ামী যুবলীগের উদ্দ্যোগে বস্ত্র বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত

 দেশকে সকল ক্ষেত্রেই এগিয়ে নিয়ে যাচ্ছে আওয়ামীলীগ সরকার -এমপি আব্দুর রউফ

সিনিয়র ষ্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামীলীগের গৌরবময় ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ-উল-ফিতর উপলক্ষে কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা আওয়ামী যুবলীগের উদ্দ্যোগে আলোচনা সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রদত্ত শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়েছে। গতকাল বিকেলে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

খোকসা উপজেলা যুবলীগের আহ্বায়ক আল মাসুম মুর্শেদ শান্ত’র সভাপতিত্বে উক্ত আলোচনা ও বস্ত্র বিতরনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অত্র অঞ্চলের নন্দিত নেতা, গনমানুষের অহংকার, বিশিষ্ট শিক্ষানুরাগী ৭৮ কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আব্দুর রউফ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুর রউফ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ আওয়ামীলীগের গৌরবময় পথ চলায় আমাদের সরকার দেশের অগ্রগতি এনেছে। দেশকে সকল ক্ষেত্রেই এগিয়ে নিয়ে যাচ্ছে। এটা কেবল সম্ভব হয়েছে আওয়ামীলীগ সরকারের জন্য। তিনি আরো বলেন, যারা আওয়ামীলীগ দল করেন এবং দলকে ভালোবাসেন সেই সকল নেতা-কর্মীদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে গড়ে উঠতে হবে। নিজের ভিতর দেশ প্রেম ও মানুষের সেবা করার চিন্তা চেতনা ধারণ করতে হবে। আমি কি পেলাম সেটা বড় কথা না, বরং আমি দেশ ও মানুষকে কি দিলাম সেটা বড়।

এ সময় কুষ্টিয়া জজ কোর্টেও (নারী ও শিশু, ট্রা:) বিশেষ পিপি আকরাম হোসেন দুলাল সহ স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ, যুবলীগ ও এলাকার সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে ৫শ’ অসহায় ও দুস্থ্ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রদত্ত শাড়ী ও লুঙ্গী বিতরণ করেন এমপি আব্দুর রউফ।”

Print Friendly, PDF & Email
 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: