খুলনা-কলকাতা ট্রেন চলাচল শিগগিরই : হর্ষ বর্ধন শ্রিংলা

নড়াইল সংবাদদাতা :

ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা বলেছেন, খুলনা-কলকাতা ট্রেন চলাচল শিগগিরই শুরু হবে। বাংলাদেশ ও ভারতের মধ্যে সম্পর্ক অটুট থাকবে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নড়াইলের তুলারামপুরে ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী প্রয়াত শুভ্রা মুখার্জির মামাবাড়িতে ল্যাপটপ ও এয়ারকন্ডিশন বিতরণকালে তিনি এ কথা বলেন।

শুভ্রা মুখার্জি প্রি-ক্যাডেট স্কুলে চারটি ল্যাপটপ এবং মন্দিরে দুটি এসি প্রদান করেন ভারতের হাইকমিশনার। এ সময় তিনি মুখার্জি ফাউন্ডেশনের নির্ধারিত জায়গা পরিদর্শন করেন।

হর্ষ বর্ধন শ্রীংলা দুপুরে নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনে যান এবং সীমানা প্রচীরের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।

পরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভাততের রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশনের সহ-সাধারণ সম্পাদক ও ট্রাস্ট্রি শ্রীমৎ স্বামী বোধসরানন্দজী মহারাজ।

এ সময় নড়াইল জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদ প্রশাসক সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, শুভ্রা মুখার্জির ভাই কানাই লাল ঘোষ, মামাতো ভাই কার্তিক ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

ভারত সরকারের সহযোগিতায় নির্মিত নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ‘বাংলাদেশ-ভারত মৈত্রী ছাত্রীনিবাস’ পরিদর্শন করেন হর্ষ বর্ধন শ্রিংলা।

প্রসঙ্গত, ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী শুভ্রা মুখার্জির বাবার বাড়ি নড়াইল সদরের ভদ্রবিলা গ্রামে এবং মামাবাড়ি তুলারামপুর গ্রামে। শুভ্রা মুখার্জির শৈশব কেটেছে এই দুটি গ্রামে।

 

 

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register