খালেদার ইফতারে হাসিনাকে আমন্ত্রণ

রাজনীতিবিদদের সম্মানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ইফতার পার্টিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে। পাশাপাশি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সভাপতিমণ্ডলীর সদস্যদেরও আমন্ত্রণ জানানো হয়।

বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু পরিবর্তন ডটকমকে জানান, আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে বুধবার বেলা সোয়া ১২টায় বিএনপির একটি প্রতিনিধি দল এ আমন্ত্রণপত্র পৌঁছে দেয়। বিএনপির এ প্রতিনিধি দলে তিনিও ছিলেন। আওয়ামী লীগের পক্ষে আমন্ত্রণপত্র গ্রহণ করেন দলটির সাবেক সহ-সম্পাদক সিকান্দার আলী।

তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনীতিবিদদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেছেন। সেখানে ম্যাডাম (খালেদা জিয়া) আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সভাপতিমণ্ডলীর সদস্যদের আমন্ত্রণ জানিয়েছেন। আমিসহ বিএনপির একটি প্রতিনিধি দল ম্যাডামের আমন্ত্রনপত্র পৌঁছে দেই।’

প্রতিনিধি দলে আরো ছিলেন- বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ওয়ার্ড কাউন্সিল রফিকুল ইসলাম রাসেল।

৫ জুন বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেশন সিটি (নবরাত্রী) হলে এ ইফতার পার্টির আয়োজন করা হয়েছে।

Print Friendly

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register

%d bloggers like this: