কুষ্টিয়ার কুমারখালীতে নানা আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপিত

কুমারখালী প্রতিনিধি: জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপন উপলক্ষে কুমারখালী উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে শিক্ষা মেলা, মিনা প্রদর্শনী ও আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার সাহেলা আক্তার এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি)  সাকিব আল রাব্বি, উপজেলা কৃষি অফিসার সেলিম আহমেদ, উপজেলা শিক্ষা অফিসার মো সিরাজুল ইসলাম, ইন্সট্রাক্টর, ইউআরসি মঈনা মোশফেকা ডালিয়া, সহকারী উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ, বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং কুমারখালীর সুধীবৃন্দ।

শুরুতেই উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খানকে ২০১৬ সালে খুলনা বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভাগীয় উপ-পরিচালক, প্রাথমিক শিক্ষা, খুলনা বিভাগের পক্ষে পদক ও সনদ এবং পর পর তিনবার প্রাথমিক শিক্ষায় খুলনা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় উপজেলা শিক্ষা অফিস, কুমারখালীর পক্ষে সম্মাননা স্মারক এবং প্রাথমিক শিক্ষায় ২০১৬ সালে কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায়  সাহেলা আক্তার’র হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা শিক্ষা অফিসার মো সিরাজুল ইসলাম। পরে আটচল্লিশটি ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ স্টলকে পুরস্কার প্রদানের পাশাপাশি কুমারখালী উপজেলার প্রাথমিক শিক্ষায় কর্মরত শ্রেষ্ঠ সঙ্গীত শিল্পী, প্রাথমিক শিক্ষা নিয়ে গণমাধ্যমে সংবাদ পরিবেশনকারী সংবাদ কর্মীদের পুরস্কার প্রদান করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান ও উপজেলা নির্বাহী অফিসার সাহেলা আক্তার কুমারখালীর প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় পুর্নব্যক্ত করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষা বিভাগের শিক্ষক- শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ গান ও নৃত্য পরিবেশন করেন।

Print Friendly, PDF & Email
 

Notice: Uninitialized string offset: 0 in /home/joynalbd/public_html/bdnewstimes.com/wp-content/themes/bdnewstimes/bothsidebar.php on line 160

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: