কুষ্টিয়ার কুমারখালীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন

জাকের আলী শুভ: ‘দুর্যোগের প্রস্তুতি সারাক্ষণ, আনবে টেকসই উন্নয়ন’ স্লোগানকে সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসার সাহেলা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সংক্ষিপ্ত বক্তৃতায় বক্তাগণ বলেন, দুর্যোগ প্রতিরোধের জন্য আমাদের গণসচেতনতা জরুরী। এই ধরনের আয়োজন মানুষকে সচেতন করে। সব দুর্যোগ হয়তো আমরা ঠেকিয়ে রাখতে পারব না, তবে সচেতনতা এবং সঠিক প্রস্তুতির মাধ্যমে আমরা নিরাপদ থাকতে পারবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আনজুয়ারা জোৎনা, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ কুমারখালী। বিপুল কুমার সাহা, সমাজ সেবা কর্মকর্তা, কুমারখালী, ফায়ার সার্ভিস, কুমারখালী ও স্থানীয় জনপ্রতিনিধিগণ। অনুষ্ঠানটি সফল পরিচালনার দায়িত্বে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল ইসলাম।

Print Friendly, PDF & Email
 

Notice: Uninitialized string offset: 0 in /home/joynalbd/public_html/bdnewstimes.com/wp-content/themes/bdnewstimes/bothsidebar.php on line 160

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

%d bloggers like this: