কুমারখালীর ৩টি গ্রামে শুভ বিদ্যুতায়ন এর উদ্ভোধন

দেশ মাতৃকার জন্য এমপি আব্দুর রউফ এর হাতকে  শক্তিশালী করুন-  গাজী হাসান তারেক (বিপ্লব)

বিশেষ প্রতিনিধি: কুষ্টিয়া জেলা পরিষদের সম্মানিত সদস্য মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুর রউফ  সাহেবের প্রতিনিধি গাজী হাসান তারেক (বিপ্লব) বলেছেন, আওয়ামীলীগ সরকার যখন ক্ষমতায় থাকে তখন দেশের উন্নয়ন হয় দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে। প্রতিটি মানুষের জীবন যাত্রার মান বৃদ্ধি পায়। বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট ও যোগ্য নেতৃত্বের কারনে বাংলাদেশ এখন বড় জায়গায় চলে এসেছে। দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান সহ বড় বড় প্রকল্প নির্মান করা হচ্ছে। তিনি বলেন বিশ্বের সাথে তাল মিলাতে গেলে বিদ্যূতের কোন বিকল্প নেই এরই ধারাবাহিকতায় চলতি বছরের ৩১ মার্চ এর মধ্যে কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা ও ৩০ জুন এর মধ্যে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলায় শতভাগ বিদ্যূতের আওতায় আনা হবে। তিনি দেশ মার্তৃকার জন্য মাননীয় সংসদ সদস্য আব্দুর রউফ এর হাতকে শক্তিশালী করার আহবান জানান।

২৬ জানুয়ারী বৃহষ্পতিবার বেলা ২টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা, মাজগ্রাম ও বাজার পাড়ায় বিদ্যূত লাইনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি একথা বলেন। কসবা গ্রামের মোঃ কুতুব উদ্দিন’র সভাপতিত্বে অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন কুষ্টিয়া পল্লী বিদ্যূত সমিতির ডিজিএম বিশেষ অতিথি শ্রী স্বদেশ কুমার ঘোষ, কুমারখালী পল্লী বিদ্যুৎ সমিতি। মোঃ শাহ জালাল, পরিচালক, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতি। কে এম আর শাহীন, বিশিষ্ট সাংবাদিক। মোঃ তপিকুর রহমান (বাচ্চু) ইঞ্জিনিয়ার, কুমারখালী পল্লী বিদ্যুৎ সমিতি। গাজী সোহেল তারেক (ফারুক) প্রমুখ। বক্তব্য শেষে সুইচ টিপে শুভ বিদ্যুতায়ন এর উদ্ভোধন করেন অতিথিবৃন্দ।

এ সময় কুমারখালী পল্লী বিদ্যুৎ সমিতি অন্যান্য কর্মকর্তা কর্মচারী সহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার কয়েক শতাধিক লোক উপস্তিত ছিলেন।

 

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register