কুমারখালীতে মাদক জঙ্গী সন্ত্রাসী ও নাশকতা প্রতিরোধ বিষয়ক মত বিনিময়

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার কুমারখালীতে মাদক জঙ্গী সন্ত্রাসী ও নাশকতা প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল বিকাল ৩টায় কুমারখালী পৌর বাস টার্মিনাল চত্বরে কমিউনিটি পুলিশিং এবং জঙ্গী, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির আয়োজনে এই মত বিনিময় সভায় কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান (বিপিএম,পিপিএম-সেবা) প্রধান অতিথির বক্তব্য দেন।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ দিয়ে শুরু অনুষ্ঠানে কুমারখালী থানা অফিসার ইনচার্জ জিয়াউর রহমান, পিপিএম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্যয়ান্তে বীর মুক্তিযোদ্ধা আবু আহসান বরুন, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুজ্জামান অরুন, অতিরিক্ত পুলিশ সুপার কুষ্টিয়া জয়নুল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার কুষ্টিয়া সার্কেল আবুল কালাম সাহিদ, কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার শাহীনুজ্জামান, কুমারখালী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি শরিফ হোসেন বিশেষ অতিথি ছাড়াও শিলাইদহ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক, যদুবয়রা ইউপি চেয়ারম্যান শরিফুল আলম, উপজেলা জামে মসজিদের ইমাম হাফেজ রাসেল মাহমুদ, মহিলা পরিষদ নেত্রী হোসনে আরা রুবী এবং মাদক পরিহারকারী বিপুল হাসান বক্তব্য দেন।

আয়োজক কমিটি প্রধান অতিথি সহ বিশেষ অতিথিদের এবং প্রধান অতিথি মাদক ব্যবসা ও সেবন পরিহারকারীদের ফুলেল শুভেচ্ছা জানান।

পরে বিভিন্ন শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। মত বিনিময় সভায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও সুশীল সমাজের প্রতিনিধি অংশগ্রহণ করেন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register