breaking news New

‘এর চেয়ে বড় ঠাট্টা আর কিছু হয় না’

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয় গুণে যেমন প্রচারমাধ্যমে এসেছেন, তেমনি ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়েও সংবাদের শিরোনাম হয়েছেন এই নায়িকা। এবার শোনা যাচ্ছে, এক প্রযোজককে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

তবে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে এক সাক্ষাতকারে নুসরাত জাহান বলেন, ‘এর চেয়ে বড় ঠাট্টা আর কিছু হয় না।’

এর আগে শোনা যায়, ব্যক্তিগত জীবনে চার বছর আগে ভিক্টর ঘোষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে এ বিয়ের কথা কখনো স্বীকার করেননি নুসরাত। বরং পরস্পর লিভ-ইন সম্পর্কে আছেন এমনটাই বলেছেন। কয়েক মাস আগে ভারতীয় সংবাদমাধ্যমে নুসরাত বলেছিলেন, ‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।’

এরপর নতুন করে গুঞ্জন ওঠে, ভিক্টর ঘোষের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটিয়ে নতুন করে বিয়ের পিঁড়িতে বসছেন এই নায়িকা। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, একটি বিখ্যাত শাড়ির ব্র্যান্ডের মালিকের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। সেই সম্পর্ক বিয়ের দিকে নিয়ে যাচ্ছেন তিনি। এই ব্র্যান্ডের শাড়ির বিজ্ঞাপনেও মডেল হয়েছেন। তবে এ বিয়ের জন্য আগের বিয়ে থেকে ডিভোর্স পেতে হবে। বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়াও চলছে। কিন্তু বিয়ের প্রস্তুতি কোন পর্যায়ে তা জানা যায়নি। খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়ে কোনো সন্দেহ নেই বলেও জানা গেছে।

‘শত্রু’ সিনেমার মাধ্যমে টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে। বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘নাকাব’ সিনেমাতেও অভিনয় করেছেন নুসরাত। গত ২১ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register