breaking news New

এবার ঈদে ছুটি পাচ্ছে না সরকারি চাকরিজীবীরা

নিজস্ব প্রতিবেদকঃ সারা দেশে ডেঙ্গু ছড়িয়ে পড়ায় ঈদের ছুটিতে সরকারি কর্মকর্তা-কর্মচারিদের ঢাকা না ছাড়ার আহ্বান জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। মঙ্গলবার (৩০ জুলাই) মন্ত্রিপরিষদের পক্ষ থেকে এ আহ্বান জানানো হয়েছে।

অন্যদিকে, ডেঙ্গু পরিস্থিতিতে স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের আসন্ন ঈদুল আজহার ছুটি বাতিল করা হয়েছে। ডেঙ্গু আক্রান্তদেরও এ ছুটিতে ঢাকার বাইরে যেতে কঠোরভাবে নিরুৎসাহিত করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব (সমন্বয় ও সংস্কার) শেখ মুজিবুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ডেঙ্গু চিকিৎসায় চিকিৎসক স্বল্পতার জন্য যেসব চিকিৎসক ট্রেনিংয়ে আছেন, তাদেরকে ট্রেনিং বাদ দিয়ে চিকিৎসাকেন্দ্রে চিকিৎসা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) মন্ত্রিপরিষদ কক্ষে ডেঙ্গু প্রতিরোধ, বন্যা পরিস্থিতি মোকাবিলা ও গুজব প্রতিরোধ-সংক্রান্ত একটি পর্যালোচনা সভা শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ডেঙ্গুর প্রার্দুভাবরোধে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিজেদের আবাসস্থল ও কর্মস্থল পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এডিস মশার বিস্তাররোধে এ পদক্ষেপ বাস্তবায়ন করতে হবে।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register