এক ফ্রেমে সানি লিওন ও পরীমনি!

বলিউডের অন্যতম আবেদনময়ী তারকা সানি লিওন। বলিউডের আলোচিত ও সমালোচিত এ তারকার সঙ্গে এক ফ্রেমে বন্দি হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের ক্রেজ পরীমনি। সব কিছু ঠিক থাকলে তাদের সঙ্গে দেখা যাবে ড্রিম গার্লখ্যাত বলিউডের অভিনেত্রী হেমা মালিনীকে।

 

টালিউডের নাম ঠিক না হওয়া এ সিনেমায় কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন হেমা মালিনী। পশ্চিমবঙ্গের পরিচালক এল হাসান সিনেমার জন্য অনেক আগে থেকেই কথা বলে রেখেছেন পরীমনির সঙ্গে। পরিমনীর সিডিউল না থাকায় এতদিন কাজটির জন্য পাকা কথা দেননি পরীমনি। গত ২৭ ডিসেম্বর ঢাকার একটি রেস্তরাঁয় বসে সিনেমাটিতে অভিনয়ের চুক্তি স্বাক্ষর করেন পরীমনি। এ সময় পরিচালক উপস্থিত ছিলেন।

 

সানি লিওনের সঙ্গেও প্রাথমিক কথাবার্তা সম্পন্ন করেছেন এ সিনেমার নির্মাতা। খুব শিগগিরই সানি লিওনকে এ সিনেমায় কাস্টিং করবেন বলে রাইজিংবিডিকে জানান এল হাসান। সবকিছু ঠিক থাকলে এই তিনজনকে একই ফ্রেমে দেখা যাবে বলে প্রত্যাশা করছেন তিনি।

 

এ বিষয়ে পরীমনি বলেন, ‘বেশ কিছুদিন হলো ঠান্ডায় জর্জরিত। এই সমস্যার কারণে নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছি না। কয়েকটি সিনেমার কাজও ছেড়ে দিতে হয়েছে। কলকাতার এ সিনেমাটি নিয়ে অনেক দিন ধরে কথা চলছিলো। কিন্তু বেশ কিছু সিনেমার কাজ পেনডিং থাকার কারণে চিুক্তিবদ্ধ হইনি। সম্প্রতি হাসান ভাই ঢাকায় এসে আমার সঙ্গে আবার সিনেমাটি নিয়ে কথা বলেছেন। আর কিছু বলতে চাচ্ছি না। বাকিটা ৪ জানুয়ারির পরে সবাই জানতে পারবেন।’

 

সিনেমাটিতে পরীমনির বিপরীতে চিত্রনায়ক রোশানকে নিতে চাচ্ছেন পরিচালক। তবে রোশানের সঙ্গেও এখনও এ বিষয়ে কোনো চুক্তি হয়নি বলে জানান এল হাসান।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register