breaking news New

একাধিক পরকীয়ায় লিপ্ত ও ডিভোর্সী সেই নুসরাত আবারো বিয়ের পিঁড়িতে

বিনোদন ডেস্ক: ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী এবং সদ্য ভারতের লোকসভা নির্বাচনে জয়লাভ করা নুসরাত জাহান বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আজ। তবে এর আগে একবার বিয়ে হয়েছিল নুসরাতের। ব্যবসায়ী নিখিল জৈন হবে নায়িকার দ্বিতীয় স্বামী।

পাঁচ বছর আগে ভিক্টর ঘোষ নামে একজনকে বিয়ে করেছিলেন নুসরাত। দীর্ঘদিন তার সঙ্গে লুকিয়ে ঘর করার পর চলতি বছরের জানুয়ারিতে তাদের পাকাপাকি ডিভোর্স হয়। তারপরই সবকিছু জানাজানি হয়। ডিভোর্সের জন্য মোটা অংকের টাকা গচ্ছা দিতে হয় নায়িকাকে। আদালতের মাধ্যমে সেই টাকা পান নুসরাতের সাবেক স্বামী ভিক্টর।

অভিনেত্রীর বিরুদ্ধে তার সাবেক স্বামী পরকীয়ার অভিযোগ এনেছিলেন। বলা হয়েছিল, ভিক্টরের সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকাকালীন প্রথমে এক প্রযোজকের সঙ্গে এবং পরে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন নুসরাত। এসব মানতে পারছিলেন না ভিক্টর।

তবে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন নুসরাত। যার কারণে নায়িকার কাছে মোটা অংকের টাকা দাবি করেছিলেন ভিক্টর। অবশেষে আদালতের মাধ্যমে সেই টাকা দিয়েই স্বামীর কাছ থেকে ডিভোর্স নেন নায়িকা।

সদ্যই ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে মুসলিম অধ্যুষিত বসিরহাট থেকে বিপুল ভোটে জিতে সাংসদ হয়েছেন নুসরাত জাহান। ২৩ মে ঘোষণা হয় ফল। সেখানে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিজেপির স্বায়ন্ত বসুকে তিন লাখ ২২ হাজারেরও বেশি ভোটে পরাজিত করেন তিনি। এ জন্য তিনি বসিরহাটের বাসিন্দাদের ধন্যবাদ জানান। প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে জিতে অভিনেত্রী জানান, এলাকার জনগণের কল্যাণের জন্যই তিনি কাজ করবেন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register