একই মঞ্চে শাহরুখ-আমির

বিনোদন ডেস্ক :

কিছুদিন আগে শাহরুখের সঙ্গে সিনেমায় অভিনয়ের ইচ্ছা ব্যক্ত করেছিলেন আমির খান। সিনেমায় তাদের একসঙ্গে দেখা যাবে কী না তা এখনো নিশ্চিত নয় কিন্তু এবার একই মঞ্চে হাজির হচ্ছেন তারা।

 

অভিনয় গুণে বলিউডের শীর্ষন্থানীয় তারকা তারা। তবে তাদের মধ্যে ব্যক্তিগত রেষারেষির খবরও শোনা যায়। অবশ্য ইদানিং তাদের বরফ গলছে। শাহরুখের বাংলো মান্নাতে পার্টি করতে দেখা যায় আমিরকে। শুধু তাই নয় শাহরুখের ছেলে আবরামকে উপহারও কিনে দেন আমির। মাইক্রোব্লগিং সাইট টুইটারে শাহরুখ তার জন্য আমিরকে ধন্যবাদও জানান। তাকে মান্নাতে নিমন্ত্রণ করার জন্য পাল্টা ধন্যবাদ জানান আমিরও।

 

একই মঞ্চে এ দুই তারকার উপস্থিতি প্রসঙ্গে একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, একটি অনুষ্ঠানে দাঙ্গালসিনেমার ‘ধাকাড়’ গানটি গাইবেন আমির। ১৯ বছর পর র‌্যাপিং করতে দেখা যাবে এ অভিনেতাকে। এর আগে গুলাম সিনেমার ‘আতি কেয়া খণ্ডালা’ গানে র‌্যাপিং করেছিলেন আমির।

 

খবরটি নিশ্চিত করে আমির বলেন, ‘আমার মতে গানটি অনুষ্ঠানের জন্য খুব উপযুক্ত। আমি গানটি গেয়েছি এবং শুধু অনুষ্ঠানটির জন্য শুট করেছি, দাঙ্গাল সিনেমার অ্যালবামের জন্য নয়। আমি ‘ধাকাড়’ সত্যিই খুব উপভোগ করেছি এবং এটি সম্পূর্ণ গাইব।’

 

কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ ও সালমান খানকে। সবকিছু ঠিক থাকলে এবার একই মঞ্চে শাহরুখ ও আমিরকে দেখবেন ভক্তরা।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register