এই মুহূর্তে আমিই সবচেয়ে বড় তারকা : হিরো আলম

নিজেকে বর্তমান সময়ের সবচেয়ে বড় তারকা বলে দাবি করেছেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আলোচিত মডেল-তারকা আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম।

সোমবার হাইকোর্টের নির্দেশের মাধ্যমে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পাওয়ার পর বেসরকারি একটি টেলিভিশনে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে তিনি এমন মন্তব্য করেন।

অনুষ্ঠানের উপস্থাপিকা হিরো আলমের কাছে জানতে চান, ‘নির্বাচনে বিভিন্ন দল যেরকম অন্য তারকাকে নেয় তাদের প্রচারণার কাজে,আপনার নির্বাচনী প্রচারণা কি আপনিই করবেন, না প্রচারণার জন্য অন্য কোনো তারকাকে নেবেন?’

এ প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ‘আমি তো মনে করি এই মুহুর্তে আমিই সবচেয়ে বড় তারকা। আমার তো আর কোনো তারকার দরকারই পড়ে না। আমি যদি প্রচারে যাই, ওখানে দু-চার-দশ গ্রামের লোক দেখার জন্য ছুটে আসে। তালে (তাহলে) তো এ জাগাত (জায়গাতে) আর কাউকে প্রয়োজন মনে হয় না।’

প্রসঙ্গত, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন হিরো আলম। কিন্তু মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন স্বতন্ত্র প্রার্থী হতে গেলে যে এক শতাংশ ভোটারের স্বাক্ষর দরকার হয় তা হিরো আলম জাল করেছেন এমন অভিযোগে তার মনোনয়ন বাতিল করা হয়।পরে তিনি ইসিতে আপিল করলেও তার আপিল খারিজ হয়ে যায়। অবশেষে তিনি তার মনোনয়নের বৈধতা পেতে হাইকোর্টের শরণাপন্ন হন।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register