breaking news New

‘এই দিকে বলে আই হেড ড্রাগস ঐ দিকে শালা/শালীরা ড্রাগস করে’

বিনোদন ডেস্কঃ অর্চিতা স্পর্শিয়া। ছোট ও বড় পর্দার অভিনেত্রী। গত ঈদে তার অভিনীত প্রথম সিনেমা ‘আবার বসন্ত’ মুক্তি পেয়েছে। সেখানে তার অভিনয় নজর কেড়েছে দর্শক-সমালোচকদের। প্রশংসিত হয়েছেন তরুণ এই অভিনেত্রী।

মুক্তির অপেক্ষায়ও রয়েছে স্পর্শিয়ার একাধিক সিনেমা। সব মিলে ক্যারিয়ারে মসৃন সময় পার করছেন তিনি। তবে এরই ফাঁকে তার বন্ধু সংখ্যা কমে যাচ্ছে বলে ইঙ্গিত দিলেন স্পর্শিয়া। আর সেটার একমাত্র কারণ মাদক গ্রহণ না করা।

এই বিষয়ে স্পর্শিয়া তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন। পাঠকদের জন্য সেটি তুলে ধরা হলো…

‘আই হেট ড্রাগস!’; শুনলে আরও ভয় করে। কারণটা অতীতের অভিজ্ঞতা। পরিচিত অধিকাংশ মাদকাসক্ত বলেছিল, ‘আই হেট ড্রাগস!’; এরপর দেখি ওমা, শালা/শালী তো ড্রাগস করে!

শুনেছি বাবা-মা’দের খেয়াল থাকে যে, তাদের সন্তান কার সাথে মিশছে। এখন আমি দ্বিধায় থাকি, কার সাথে মিশবো! কোথায় যাবো? কাদের সাথে আড্ডা দেব? আড্ডা দিতে গেলে ড্রাগস না হলেও চলবে। মদ খাও? বা গাজা? আর এগুলা কোনোটাই না খেলে সেই মানুষটার আস্তে আস্তে বন্ধুসংখ্যা কমে যায়। তাকে সবাই ‘বোরিং’ বলে।

আচ্ছা আমরা কি আসলেই মজা করতে ভুলে গেছি? কোনো কিছু না খেয়ে, অচেতন না হয়ে কি এনজয় করা যায় না? ফুর্তি করা যায় না? ইদানিং প্রায়ই শুনি, ‘এহ আইছে ভালো মানুষটা!’ বা ‘ইশ সদ্য ভালো হইছে তো এখন কত জ্ঞান দেবে’। এই দেশে ভালো হওয়াটাও পাপ!

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register