breaking news New

ইয়াবা নেটওয়ার্কঃ কক্সবাজারে আত্মসমর্পন, চট্টগ্রামে পুলিশের উপর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ স্লোগানে দেশব্যাপী ‘মাদক লর্ডদের’ বিরুদ্ধে অভিযান চালাচ্ছে আইন প্রয়োগকারী বাহিনীর সদস্যরা। শনিবার সকালে ভয়ঙ্কর এমনই ৩০ জন গডফাদারসহ ১০২ জন ইয়াবা ব্যবসায়ী কক্সবাজারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে আত্মসমর্পণ করেন।

অথচ আত্মসমর্পণের আগের রাতেই চট্টগ্রামে তুলকালাম বাঁধিয়ে দিয়েছে ইয়াবা ব্যবসায়ীর অনুসারীরা।

জেলার সীতাকুণ্ডে গ্রেফতার ওয়াহিত হোসেন নামের এক ইয়াবা ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়াকে কেন্দ্র করে পুলিশ ও স্থানীয় লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে জেলা পুলিশের স্পেশাল ফোর্স গিয়ে ছিনিয়ে নেওয়া ওই ইয়াবা ব্যবসায়ীকে ফের গ্রেফতার করে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে পরিবর্তন ডটকমকে জানান, শুক্রবার দিনগত রাত ৮টার দিকে সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি বলেন, ‘ওয়াহিদ হোসেন নামে এক ইয়াবা বিক্রেতাকে গ্রেফতার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ। গ্রেফতারের পর থানায় নিয়ে যাওয়ার সময় স্থানীয় আওয়ামী লীগের কিছু লোক তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে। তবে খবর পেয়েই সেখানে অতিরিক্ত পুলিশ গিয়ে আসামিকে নিয়ে আসে।’

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, ওয়াহিদ হোসেন ইয়াবাসহ এর আগেও পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে সোনাইছড়ি এলাকায় ইয়াবাসহ স্থানীয় ছাত্রলীগ নেতা ওয়াহিদ হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এ খবর ছড়িয়ে পড়তেই চারদিক থেকে আওয়ামী লীগ ও ছাত্রলীগের লোকজন জড়ো হয়ে পুলিশের ওপর চড়াও হয়। হাতকড়াসহ ছিনিয়ে নেয় গ্রেফতার ওয়াহিদ হোসেনকে।

পরে জেলা পুলিশের স্পেশাল ফোর্স গিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে ছিনিয়ে নেওয়া ওয়াহিদকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register