আপন জুয়েলার্সের তিন মালিককে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক :

স্বর্ণ ও ডায়মন্ড জব্দের ঘটনায় আপন জুয়েলার্সের তিন মালিককে জিজ্ঞাসাবাদ করছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

এই তিনজন হলেন – আপন জুয়েলার্সের মালিক তিন ভাই গোলজার আহমেদ, দিলদার আহমেদ ও আজাদ আহমেদ।

বুধবার কাকরাইলস্থ আইডিবি ভবনে শুল্ক গোয়েন্দা কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ শুরু হয়। বেলা সাড়ে ১১টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। এখনো চলছে।

শুল্ক গোয়েন্দার মহাপরিচালক ড. মইনুল খান বিষয়টি নিশ্চিত করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

শুল্ক গোয়েন্দার অভিযানে মজুদ স্বর্ণ ও ডায়মন্ড জব্দের ঘটনায় আপন জুয়েলার্সের মালিকদের গত ১৫ মে তলব করে শুল্ক গোয়েন্দা।

শুল্ক গোয়েন্দার দল আপন জুয়েলার্সের গুলশানের দুটি শাখায়, উত্তরা, মৌচাক ও সীমান্ত স্কোয়ারের শাখায় অভিযান চালিয়ে প্রায় ৪৯৮ কেজি স্বর্ণ ও ৪৬৯ গ্রাম ডায়মন্ড ব্যাখ্যাহীনভাবে মজুদ রাখার দায়ে সেগুলো সাময়িক জব্দ করে।

গত ২৮ মার্চ দ্য রেইন ট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ করে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত ও তার বন্ধুরা। ৬ মে রাতে ভুক্তভোগীদের একজন বনানী থানায় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। সাফাত ছাড়াও ওই মামলার অন্য আসামিরা হলেন- নাঈম আশরাফ (৩০), সাদমান সাকিফ (২৭), সাফাতের গাড়িচালক বিল্লাল (২৬) ও অজ্ঞাতনামা দেহরক্ষী। এদের মধ্যে সাফাত ও দামান সাকিফকে গ্রেপ্তার করা হয়েছে।

 

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register