আনোয়ারা চৌমুহনিতে যানজট সরাতে রাস্তায় নামলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী

আনোয়ারা প্রতিনিধি :
শুক্রবার জুমার নামাজ আদায়ে গ্রামের বাড়ি আনোয়ারা হাইলধর যাচ্ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি । পথিমধ্যে চাতরী চৌমুহনি বাজার এলাকায় এক কিলোমিটার দীর্ঘ যানজটে আটকে যায় তাঁর গাড়ি। এ সময় মন্ত্রী নিজেই গাড়ি থেকে নেমে যানজট সরানোর কাজে লেগে যান।
চৌমুহনি বাজারের যানজটে ট্রাফিক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান প্রতিমন্ত্রী। দায়িত্ব অবহেলার জন্য তিনি তাৎক্ষণিকভাবে একজন ট্রাফিককে বদলির নির্শ দেন। এছাড়া যানজট সমস্যার স্থায়ী সমাধানে ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা গৌতম বাড়ৈ ও আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদকে নির্দেশ দেন।
স্থানীয়রা জানান, আনোয়ারা চৌমুহনি বাজারের যানজট এখন নিত্যকার সমস্যায় পরিণত হয়েছে। যানজট নিরসনের জন্য বাজার সংস্কার করা হয়েছে। রোডের উপর থেকে বাজার সরিয়ে দেয়া হয়েছিলো। ট্রাফিক পুলিশের ব্যবস্থা করা হয়। তারপরও যানজট কমেনি।
জানা যায়, প্রতিমন্ত্রী জাবেদের গাড়ি চাতরী শশী ক্লাব থেকে কালাবিবি দিঘি পর্যন্ত দীর্ঘ যানজটে আটকা পড়েন। এসময় যানজট সরাতে মন্ত্রীর সঙ্গে আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদও অংশ নেন।উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, নির্বাহী অফিসার গৌতম বাড়ৈ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বাহাউদ্দিন খালেদ শাহজি ও সাধারণ সম্পাদক অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী মন্ত্রীর সঙ্গে  ছিলেন।
আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান,  ঘটনায় কাইয়েস নামে এক ট্রাফিক পুলিশকে বদলির নির্দেশ দিয়েছেন। চাতরী চৌমুহনীতে দ্রুত যানজট নিরসনের পদক্ষেপ নিতে বলেছেন প্রতিমন্ত্রী ।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register