breaking news New

অবসরে যাচ্ছেন ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া আগামী সপ্তাহে অবসরে যাচ্ছেন। ৩২ বছরের চাকরি জীবন শেষে তিনি আগামী সপ্তাহ থেকেই প্রিয় ইউনিফর্মটি তুলে রাখার কথা জানিয়েছেন।

রোববার (৪ আগস্ট) রাতে ডিএমপির ফেসবুক পেজে ‘জননিরাপত্তা বিধানে জনগণের প্রত্যাশা ও প্রাপ্তি’ শীর্ষক লাইভ অনুষ্ঠানে তিনি একথা জানান।

ফেসবুক লাইভের শেষের দিকে আছাদুজ্জামান মিয়া বলেন, ৩২ বছর পুলিশে চাকরি করেছি। আগামী সপ্তাহ থেকে প্রিয় ইউনিফর্মটা আর পরতে পারবো না। এটা অনেক কষ্টের।

এ সময় তিনি বলেন, আসুন, ‘যারা ভিকটিম, নিপীড়িত, অবহেলিত, নির্যাতিত- তাদের পাশে দাঁড়াই। দুর্বৃত্তকে দমন করি কঠোর হাতে। দুর্নীতি থেকে দূরে এসে স্বচ্ছতা-জবাবদিহিতার মধ্য দিয়ে পুলিশের সম্মান আরও উজ্জ্বল করি। আমি সম্মানিত নাগরিকদের কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে, যেসব জেলায় অনেকদিন চাকরি করেছি। আমি তাদের যে ভালোবাসা, সমর্থন, সহযোগিতা পেয়েছি, তাতে অত্যন্ত আনন্দিত ও কৃতজ্ঞ। চেষ্টা করেছি জনগণের জন্য কাজ করার, দেশের জন্য কাজ করার।’

পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের একবিংশ শতাব্দীর উপযোগী উন্নত সমৃদ্ধ একটি পুলিশ বাহিনী প্রতিষ্ঠা করতে হবে। এটা সময়ের দাবি। কোনোভাবে ক্ষমতার দম্ভ নয়, কোনো হয়রানি নয়, বল প্রয়োগের চেষ্টা নয়- ভালো সেবা দিন। ভালোবাসা দিয়ে মানুষের পাশে দাঁড়ান।

ফেসবুক লাইভে তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register