breaking news New

অনেক নাটকীয়তার মধ্যে দিয়ে শ্রীলংকার জয়, পয়েন্টে বাংলাদেশের বিপদ সংকেত

স্পোর্টস ডেস্কঃ শ্রীলঙ্কা-ওয়েস্ট ইন্ডিজ দু’দলের আজ নিয়ম রক্ষার ম্যাচ।তবে এমন ম্যাচেই জ্বল উঠেছে হাথুরু সিংহের শিষ্যরা।প্রথমে ব্যাটিং করে ৬ উইকেট হারিয়ে ক্যারিবীয়ানদের ৩৩৯ রানের লক্ষ্য দেয়।বড় লক্ষ্য তাড়া করতে নেমে বরাবরের ন্যায় আজও পথ হারিয়েছে দুইবারের বিশ্বকাপজয়ী উইন্ডিজ।
৩৩৯ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে হারায় ওয়েস্ট ইন্ডিজ।১২ রানে ভাঙে ওপেনিং জুটি।৫ রান করে কাটা পড়েন সুনীল অ্যামব্রিস।এরপর ৫ রান করে মালিঙ্গার দ্বিতীয় শিকার হন শাই হোপ।
দেলের এমন মহা বিপদের সময হেটমায়ারকে সঙ্গে নিয়ে দলের মেরামত করেন ক্রিস গেইল।তবে বেশি দূর যেতে পারেননি।৪৯ রানের জুটি গড়ে ৩৫ রান করে কাটা পড়েন গেইল।
গেইলের বিদায়ের পর একে একে বিদায় নেন হেটমায়ার(২৯) হোল্ডার(২৬) বার্থওয়েট (৮)।তারপর শুরু হয় নিকোলাস পুরান তান্ডব। নিয়মিত লঙ্কান বোলারদের নিয়ে ছেলে খেলা করেন পুরান। এবং পুরান তার একদিনের আন্তর্জাতিক ক্যারিয়ারের ১ম সেঞ্চুরি তুলেন নেন।
সেঞ্চুরি করে বেশিক্ষন আর মাঠে থাকতে পারেননি পুরান। ১০৩ বলে ব্যাক্তিগত ১১৮ রান নিয়ে ম্যাথিউসের বলে বিদায় নেন এই বামহাতি ব্যাটসম্যান। যার ফলে ম্যাচ থেকে ছিটকে পড়ে উইন্ডিজ। শেষ পর্যন্ত উইন্ডিজ সংগ্রহ করে ৫০ ওভারে ৯ উইকেটে ৩১৫ রান। যার ফলে শ্রীলংকা জয়লাভ করে ২৩ রানে।
শ্রীলংকার পক্ষ্যে মালিঙ্গা নেন সর্বোচ্চ ৩ উইকেট।

মতামত দিন

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register