অনলাইনে কার রেন্টাল সেবা নিয়ে চট্টগ্রামে যাত্রা শুরু করল মোবিসেবার নতুন সেবা উদ্যোগ মোবিরাইডস্

ভ্রমন কিংবা জরুরি প্রয়োজনে কার রেন্টাল সার্ভিস এর মত নিত্য প্রয়োজনীয় সেবাকে সহজে মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে বন্দরনগরী চট্টগ্রামে যাত্রা শুরু করল মোবিসেবার অনন্য সেবা উদ্যোগ অনলাইন কার রেন্টাল সেবা মোবিরাইডস।যাতে যে কেও ঘরে বসেই বুকিং করতে পারবেন প্রয়োজনীয় বাহন তার পছন্দমত।

১৪ এপ্রিল নগরীর ওয়েল পার্ক বেনকুইন হলে মোবিসেবা বৈশাখী উৎসবে এ সেবার আনুষ্টিক উদ্ধোধন করেন মাইটি টেকনোলোজিস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মোবিসেবার সিইও লায়ন ইফতেখার সাইমুন। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রযুক্তি ভিত্তিক ডিজিটাল সার্ভিস মোবিসেবার চিফ কমিউটিকেশন অফিসার জনাব জাহাঙ্গির আলম।কর্পরেট মার্কেটিং অফিসার জনাব সেলিম উদ্দিন।

উদ্ধোধন শেষে সংক্ষিপ্ত সেবার বর্ননায় মাইটি টেকনোলোজিস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইফতেখার সাইমুন জানান “বর্তমান কর্মব্যস্থ নগরে প্রতিদিনকার জীবনযাত্রাকে সহজ করতে কাজ করছে মোবিসেবার যার একটি সেবা উদ্যোগ এ মোবি রাইডস। এর মাধ্যমে যে কেও সহজেই ঘরে বসে অনলাইনে বুকিং করতে পারবেন তার পছন্দের বাহনটি তার প্রয়োজনীয় সময়ে। তিনি আরো জানান মোবিরাইডস এ আমরা প্রযুক্তিকে কাজে লাগিয়ে গাড়ি ভাড়া প্রদানকরী এবং গাড়ি ভাড়া সুবিধা গ্রহনকারীর মধ্যে সহজ সেতুবন্ধন করার চেষ্টা করেছি।যাতে ঘরে বসেই উপভোগ করা যায় প্রয়োজনীয় সেবা।এর মাধ্যমে একজন গ্রাহক গাড়ি ভাড়ার অর্থও প্রদান করতে পারবেন সহজে বাংলাদেশে বিদ্যমান যে কোন পেমেন্ট মেথডকে কাজে লাগিয়ে সহজেই।

অনুষ্টান শেষে ক্লোজ আপ ওয়ান শিল্পিদের পরিবেশনায় বন্যাঢ্য  বৈশাখী সঙ্গীত সন্ধা ও বাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

0 Comments

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password

Register